এই মাসে এখনও সাহিত্য আসর পাতার জন্য লেখা নেয়া হচ্ছে না। লেখা জমা নেয়ার তারিখ ফেসবুকে প্রকাশ করা হবে। ধন্যবাদ।


** বাংলাদেশের উত্তরবঙ্গের জনপ্রিয় সাহিত্যপত্র ইয়ে পত্রিকা- নামে নয়, লেখায় পরিচয় এর (অনলাইন ভার্সন) জন্য শুধুমাত্র কবিতা আহ্বান করা হচ্ছে। (যে কোন বিষয়)
** সাহিত্যকর্মের স্রস্টাকে সম্মানসূচক সনদপত্র প্রদান করা হবে।
** পাঠানো সাহিত্যকর্মটি প্রথম ধাপে সেরা হিসেবে নির্বাচিত হলেই সাহিত্যকর্মের স্রস্টাকে সম্মানসূচক সনদপত্র (অনলাইনে স্ক্যান কপি বা সার্টিফিকেটের ছবি) প্রদান করা হয়। পাঠানো সাহিত্যকর্মটি দ্বিতীয় ধাপে অর্থাৎ পাঠকদের রায়ে চুড়ান্তভাবে সেরা নির্বাচিত হলে আপনার ঠিকানায় প্রিন্টেড সার্টিফিকেট পাঠানো হবে এবং উপহার হিসেবে থাকবে একটি গল্পের বই। (ওয়েবসাইটে প্রকাশিত লেখায় সর্বোচ্চ লাইকপ্রাপ্ত ১ জন)।
** নির্বাচিত 18 টি কবিতা কবির ছবসিহ ইয়ে পত্রিকা এর অফিসিয়াল ওয়েবসাইটের “সাহিত্য আসর” পাতায় প্রকাশিত হবে। মনে রাখবেন লেখা দিলেই প্রকাশ হবে এমন না। প্রতি মাসে সর্বোচ্চ 18 জনের লেখা প্রকাশ করা হবে।

লেখা জমা দাওয়ার পর অবশ্যই ইয়ে পত্রিকা এর ফেসবৃুক প্রোফাইলে যেয়ে আপনার কবিতার নামটি লিখে ইনবক্স করবেন। প্রোফাইল লিংক: (Eia Porika)। ফেসবুক প্রোফাইলে ইনবক্স না করলে লেখা গ্রহন করা হবেনা। শুধুমাত্র কবিতার নামটি ইনবক্স করলেই হবে। ধন্যবাদ।

লেখা জমা দাওয়ার পর অবশ্যই ইয়ে পত্রিকা এর ফেসবৃুক প্রোফাইলে যেয়ে আপনার কবিতার নামটি লিখে ইনবক্স করবেন। প্রোফাইল লিংক: (https://www.facebook.com/eiapotrikabd)। ফেসবুক প্রোফাইলে ইনবক্স না করলে লেখা গ্রহন করা হবেনা। ধন্যবাদ। শুধুমাত্র কবিতার নামটি ইনবক্স করলেই হবে।